ফরিদপুরে ধর্ষণের ভিডিও ফেসবুকে, ধর্ষক আটক  

ফরিদপুরের বোয়ালমারীতে এক কিশোরীকে (১৬) ধর্ষণ করে সে দৃশ্য মুঠোফোনে ভিডিও চিত্র ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও ইমোতে ছড়িয়ে দেওয়ার অভিযোগে উঠেছে। এ ঘটনায় ধর্ষক সৈয়দ তুরানকে আটক করেছে থানা পুলিশ। মঙ্গলবার রাতে নিজ বাড়ি জয়পাশা থেকে তাকে আটক করা হয়।

জানান গেছে, এ ঘটনাটি ঘটে বোয়ালমারী উপজেলার পরমেশ্বরদী ইউনিয়নের একটি গ্রামে। ওই গ্রামের ১৬ বছর বয়সী এক কিশোরীকে ধর্ষণ করে একই ইউনিয়নের জয়পাশা গ্রামের ১৮ বছরের বয়সী তরুণ সৈয়দ তুরান। গত ১০ জুন থেকে ধর্ষণের এ ভিডিও নিয়ে এলাকায় আলোচনার সৃষ্টি হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক ওই কিশোরীর এক আত্মীয় জানান, বিষয়টি আমাদের পরিবারের জন্য লজ্জা ও কলঙ্কের একটি বিষয়। লোকজনের কাছে মুখ দেখাতে পারছি না। আমরা বিষয়টি না পারছি সহ্য করতে পাশাপাশি লোক জানাজানি ও সামাজিক মর্যাদার ভয়ে না পারছি কিছু করতে। সব কিছু মিলিয়ে বিপদের মধ্যে রয়েছি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পরমেশ্বরদী ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান নূরুল আলম বলেন, বিষয়টি শুনেছি। কিশোরীর অভিভাবকদের ডাকা হয়েছে। কিশোরীর পরিবারের সাথে কথা বলে পরবর্তী করণীয় নির্ধারণ করা হবে।

বোয়ালমারী থানার ওসি আমিনুর রহমান বলেন, তুরানকে মঙ্গলবার রাতে আটক করা হয়েছে। তবে ধর্ষিতার পরিবার থেকে এখন পর্যন্ত থানায় কোন লিখিত অভিযোগ দেয়নি। ভুক্তভোগী পরিবারের সাথে আলোচনা সাপেক্ষে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

 

টাইমস/এইচইউ

Share this news on: